Inqilab Logo

বুধবার, ২১ আগস্ট ২০২৪, ০৬ ভাদ্র ১৪৩১, ১৫ সফর ১৪৪৬ হিজরী

মিস ডিভাস ইউনিভার্স-২০২২ কর্ণাটকের দিভিতা রাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৬:৫৯ পিএম

মিস ডিভাস ইউনিভার্স ২০২২ নির্বাচিত হলেন ভারতের দিভিতা রাই। ২৩ বছরের এই সুন্দরী তারকা কর্ণাটকের মেয়ে। রবিবার (২৮ আগস্ট) রাতে মিস ইউনিভার্স ২০২১ হরনাজ সান্ধু মিস ডিভা ইউনিভার্সের মুকুট পরিয়ে দেন দিভিতাকে। তেলেঙ্গানার প্রগ্না আয়াগিরিকে ঘোষণা করা হয় মিস ডিভা সুপারন্যাশনাল ২০২২। প্রতিযোগিতার অফিসিয়াল ইনস্টা পেজ থেকে মুকুট পরিয়ে দেওয়ার সেই মুহূর্তের ভিডিও শেয়ার করা হয়েছে।

সেই শেয়ার করা ভিডিওতে দেখা যায় মিস ডিভা ইউনিভার্সের মুকুটে প্রথমে একটা চুমু খেয়ে তারপর তা পরিয়ে দিলেন মিস ইউনিভার্স ২০২১ হরনাজ সান্ধু। এরপর দুই সুন্দরী একসঙ্গে র‌্যাম্পে হাঁটেন। দু’জনের মাথাতেই মুকুট আর স্যাশে লেখা তাদের জিতে নেওয়া খেতাব।

মিস ডিভা ইউনিভার্স জেতার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মনের ভাব শেয়ার করে নেন দিভিতা, যা মিস ইউনিভার্সের অফিসিয়াল ইনস্টা পেজ থেকে শেয়ার করা হয়েছে। সেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, ‘অসাধারণ লাগছে। অবশেষে আমার মাথায় উঠল এই মুকুট। এটা অবিশ্বাস্য। আমার সত্যি বলার মতো ভাষার অভাব পড়ছে। পাগল পাগল লাগছে।’

কর্ণাটকে জন্ম হলেও দিভিতা ভারতের অনেক শহরেই থেকেছেন বাবার চাকরির কারণে। পেশায় একজন আর্কিটেট আর মডেল। এছাড়া ব্যাডমিন্টন, বাস্কেটবল, ছবি আঁকার শখ আছে তার।

উল্লেখ্য, মিস ডিভাস ইউনিভার্স ২০২২ এ অংশ নিয়েছিলেন একগুচ্ছ তারকা। ছিলেন ২০০০ সালের মিস ইউনিভার্স লারা দত্ত, ১৯৬৪-র মিস ইন্ডিয়া মেহের কাস্টেলিনো, মিস ইন্ডিয়া ১৯৮০ সংগীতা বিজলানি, মিস ইন্ডিয়া ইউনিভার্স ২০০৪ তনুশ্রী দত্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ