Inqilab Logo

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফরিদপুর ডিক্রির চরে প্রতিবন্ধী তরুণীকে পালক্রমে ধর্ষণের অভিযোগ থানায় মামলা

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৬:৪০ পিএম

ফরিদপুর সদর উপজেলার ডিক্রির চর ইউনিয়নের মুন্সীর ডাঙ্গী গ্রামের এক প্রতিবন্ধী তরুণী (১৫) কে খাবারের লোভ দেখিয়ে -৫-৬ জন মিলে পালাক্রমে ধর্ষণ করেছ বলে থানা সূত্রে জানাগেছে।

এই বিষয়ে ধর্ষিতার পরিবার, সোমবার (২৯ আগস্ট) ফরিদপুর কোতয়ালী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। বিষয়টি কোতায়লী থানা পুলিশ গনমমাধ্যম কে নিশ্চিত করছেন।

অভিযোগে তরুণীর মা, গনমমাধ্যম কে বলেন,ঘটনার দিন মেয়েটিকে ফকির বাড়ী চিকিৎসার জন্য নিয়ে যাই। ঐ বাড়ী থেকে খাবারের কথা বলে লোকচোখের আড়ালে ধর্ষিতাকে ফুসলিয়ে এবং ভুল বুঝিয়ে শেখ সুজন, সাং মুন্সী ডাঙ্গী, ডাকঘর- গেন্দু মোল্যার হাট সহ ৬ জন মিলে একটি পাট ক্ষেতে নিয়ে পালাক্রমে মেয়েটিকে ধর্ষন করে।

এ সময় ধর্ষিতার চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়। লোক ও লজ্জার কারণে কাউকে কিছু না বলে বাসায় রেখে চিকিৎসা করান ধর্ষিতার ।

পরে শারিরিক অবস্হার অবনতি হলে, চিকিৎসা করানোয়ে গ্রামবাসী ঘটনা জেনে যায়। এবং তারা
থানা পুলিশে জানাতে বললে, সোমবার (২৯ আগষ্ট) থানায় একটি ধর্ষন মামলা হয়।

এবং ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষা সহ শারিরিক সুস্থতার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

এ বিষয়ে ডিক্রির চর ইউপি চেয়াম্যান মোঃ মেহেদী হাসান মিন্টুর সাথে মুঠো ফোনে কথা হলে তিনি গনমমাধ্যম কে জানান, বিষয়টি শুনেছি খুবই দুঃখ জনক সংশ্লিষ্ট অপরাধিদের তদন্ত করে কঠোর শাস্তির আওতায় আনতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ