Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় জনতা ব্যাংকে অগ্নিকান্ড, পুড়ে গেল মূল্যবান নথিপত্র

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ৬:১০ পিএম

খুলনা মহানগরীর নুরনগর জনতা ব্যাংকের ষ্টোর রুমে আগুন লেগে মূল্যবান নথিপত্র পুড়ে গেছে। আজ সোমবার দুপুর ৩ টার পরপর এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধাঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। বিদ্যুৎ না থাকায় ষ্টোর রুমে চলা জেনারেটর থেকে আগুনের সূত্রপাত বলে জানিয়েছেন শাখা ম্যানেজার মঞ্জুয়ারা বেগম।

তিনি জানান, দুপুর তিনটার দিকে বিদ্যুৎ সরবরাহ না থাকায় জেনারেটর চালিয়ে তারা কাজ করছিলেন। জেনারেটরটি নীচ তলায় ষ্টোর রুমে চলছিল। জেনারেটরের গরম হাওয়াই ষ্টোর রুমে থাকা নথিপত্রে আগুন লেগে যায়। আগুনের ধোয়ার কারণে ব্যাংকে কর্মরতরা আতঙ্কে ৩য় তলায় উঠে যান। জনতা ব্যাংকের অপরপাশে খুলনা বিভাগীয় ফায়ার সার্ভিসের অফিস আগুনের ধোয়া দেখে দ্রুত আগুন নেভানোর চেষ্টা করে এবং প্রায় আধা ঘন্টার মধ্যেই আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। ষ্টোর রুমে কাগজ পত্র ছাড়াও দুটি মটরসাইকেল ক্ষতিগ্রস্থ হয়েছে। তবে কোন হতাহত হয়নি। বিকালে ব্যাংকটি ডিজিএম, এজিএমসহ উর্ধতন কর্মকর্তারা পরে জনতা ব্যাংক নুর নগর শাখা পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ