Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জ ও সিংগাইরে পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেফতার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জ সদর ও সিংগাইরে পৃথক অভিযান চালিয়ে ৫ জন মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের নিকট হতে ১ লাখ ২৯ হাজার ৫০০ টাকা মূল্যের ২৬৫ পিস ইয়াবা ও ৫ গ্রাম হেরোইন উদ্ধার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম সেওতা গ্রামের মো. মোশারফ হোসেনের ছেলে মো. আজিজুল হক ওরফে আশিক, চান্দইর গ্রামের মীর বাবুলের ছেলে মনির হোসেন নবু, মানোরা গ্রামের আব্দুর রউফের ছেলে মো. জুয়েল মিয়া, সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের ডাউটিয়া গ্রামের মো. জামাল সরকারের ছেলে মো. মনির হোসেন ও বকচর গ্রামের মো. তাইজুদ্দিনের ছেলে মো. খোকন মোল্লা ওরফে খোকন। জানা যায়, গত শনিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার উত্তর সেওতা ও সিংগাইরের ডাউটিয়া অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।

জেলার পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খানের দিক নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ, মোহাম্মদ মোশাররফ হোসেনের তত্ত্ববাবধানে ডিবি মানিকগঞ্জের এসআই মো. বিল্লাল হোসেন ভুঁইয়ার নেতৃত্বে অভিযান পরিচালনা করে মানিকগঞ্জ সদর থানাধীন এলাকা থেকে আজিজুল হক ওরফে আশিক, মো. মনির হোসেন নবু, মো. জুয়েল মিয়া কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করেন।

একইদিন এসআই মো. ফরহাদুজ্জামান ভুঁইয়ার নেতৃত্বে অভিযান চালিয়ে সিংগাইর থানাধীন ডাউটিয়া সাকিনস্থ আসামি মো. মনির হোসেনর বসত বাড়ির উঠান হতে মো. মনির হোসেন ও মো. খোকন মোল্লা ওরফে খোকন কে ২৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ, পুলিশ পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, ধৃত আসামিদের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় পৃথক ২টি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ