Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাগাতিপাড়ায় এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১১:৫৭ পিএম

নাটোরের বাগাতিপাড়ায় জাহিদুল ইসলাম (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার সীমান্তবর্তী কাফকো গ্রামের ফসলি জমি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের কৃষক রাসেদুল ইসলামের ছেলে ও পাশ্ববর্তী সদর উপজেলার সাধুপাড়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, এসএসসি পরীক্ষার্থী জাহিদুল সদর উপজেলার কাঠালবাড়িয়া তার নানা বাড়িতে থাকতো। গত শনিবার দুপুরে সে কাফকো গ্রামে তার এক সহপাঠি ছাত্রীকে রক্ত দানের জন্য আসার কথা বলে নানা বাড়ি থেকে বের হলেও আর বাড়িতে ফেরেনি। সকালে বাবার বাড়ির অদূরে একটি ফসলি জমিতে লাশ পড়ে থাকতে দেখে,স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে আসার পর তাকে সনাক্ত করে স্থানীয়রা। এদিকে স্কুল ছাত্রের মৃতদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ, সিআইডি ও পিবিআই টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের বোন রাশেদা’র দাবি, তার ভাইকে হত্যা করা হয়েছে,হত্যাকারিদের আইনের আওতায় এনে ফাঁসির দাবি করেন তিনি। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, প্রাথমিকভাবে একটি হত্যকাণ্ড বলে মনে হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ