Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পুলিশ সদস্যের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১১:৫৭ পিএম

ময়মনসিংহে পিবিআইর প্রাথমিক তদন্তে ধর্ষণ অভিযোগের সত্যতা পাওয়ায় সাদ্দাম হোসেন নামে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বিজ্ঞ আদালত।
গতকাল রোববার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রাফিজুল ইসলাম এই পরোয়ানা জারির আদেশ দেন। পুলিশ সদস্য সাদ্দাম হোসেন জেলার গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের মৃত আমীর আলীর ছেলে। সে ২০১৫ সালে পুলিশ সদস্য হিসেবে চাকরীতে যোগদান করে। বর্তমানে সে ময়মনসিংহ পুলিশ লাইন্সে কর্মরত বলে জানা গেছে।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের স্পেশাল পিপি বদর উদ্দিন আহমদ। চলতি বছরের ২৩ জুন আদালতে প্রতিবেদন দাখিল করেছে পিবিআই।
সুত্র জানায়, ভুক্তভোগী তরুণী একই উপজেলার বাসিন্দা। দীর্ঘদিন ধরে অভিযুক্ত সাদ্দাম হোসেন ওই তরুণীকে প্রেমের ছলে কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ২১ মে সাদ্দাম হোসেন ওই তরুণীকে ধর্ষণ করে। পরে বিয়ের প্রলোভন দেখিয়ে সাদ্দাম হোসেন গত ২ জুলাই ওই তরুনীকে আবারও ধর্ষণ করলে ওই তরুণী বিয়ের জন্য চাপ দেয়। এতে সাদ্দাম হোসেন তার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়ে লাপাত্তা হয়ে যায়। পরে বিষয়টি ওই তরুণী সাদ্দাম হোসেনের পরিবারকে জানালে কোন সুরাহা না পাওয়ায় অবশেষে আদালতে মামলা করেন ওই তরুণী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ