Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইলে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

মামলা করায় হামলা ও খুনের হুমকি

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের বিয়ারা গ্রামের প্রবাসে অবস্থারত রেমিটেন্সযোদ্ধা মো. জুয়েল মিয়ার স্ত্রীকে গত ৩ আগস্ট একই গ্রামের মো. নূর গফুর ভূইঁয়ার পুত্র কথিত ইয়াবা ব্যবসায়ী সিদ্দিক মিয়া (৪০) ধর্ষণের চেষ্টা চালায়। ধর্ষণের ব্যর্থ হয়ে সিদ্দিক গৃহবধূকে মারধর করে। উক্ত ঘটনায় নান্দাইল মডেল থানায় গত ১৯ আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৃহবধূ বাদী হয়ে একজনকে আসামি করে একটি নিয়মিত মামলা দায়ের করে। মামলার তদন্তকারী পুলিশ অফিসার মো. নূর আলম আসামি গ্রেফতার করার জন্য অভিযান পরিচালনা করায় আসামি সিদ্দিক মিয়া ক্ষিপ্ত হয়ে মামলা প্রত্যাহার করার জন্য হুমকিসহ গত ২৬ আগস্ট দিবাগত ভোর রাতে মামলার বাদীনীর বাড়িতে পুনরায় হামলা চালায়। আসামি সিদ্দিক মিয়া, শাহজাহান ও তাড়াইল উপজেলার দামিহা গ্রামের জিয়াউর রহমানের পুত্র রামিমসহ অজ্ঞাত আরও ২/৩ জন বাদীনীর বাড়িতে প্রবেশ করে বাদীনীকে মামলা তুলে আনার জন্য বল প্রয়োগ করে। এসময় আসামিরা ২টি মোবাইল ফোন সেট যার মূল্যে ৩০ হাজার টাকা ও নগদ ৩৭ হাজার টাকা অস্ত্রের মুখে ছিলতাই করে নিযে যায় এবং মামলা প্রত্যাহার না করলে খুন করার হুমকী দিয়ে যায়। ২য় বারের উক্ত ঘটনায় গৃহবধূ রেশমা আক্তার ২৭ আগস্ট বাদী হয়ে নান্দাইর মডেল থানায় ৩ জনের নাম উল্লেখসহ আরও একটি এজাহার দায়ের করেছে।
নান্দাইল মডেল থানার ওসি (তদন্ত) ওবায়দুর রহমান জানান, অভিযোগের আলোকে উক্ত ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণসহ দ্রুত সকল আসামিদের আইনের আওতায় আনার ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ