Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে আ.লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০৩ এএম

ঢাকার ধামরাইয়ে আ.লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়। গত শনিবার সন্ধ্যায় উপজেলার কুল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ড আ.লীগের উদ্যোগে এবং চেয়ারম্যান লুৎফর রহমানের সার্বিক ব্যবস্থাপনায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অপর দিকে গতকাল রোববার ধামরাই সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে এবং আবুল বাশার কৃষি কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদের আহবানে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ১৬টি ইউনিয়নে ও পৌর সভায় প্রতিটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ।
অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বঙ্গবন্ধুর জীবনী উল্লেখসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড উপস্থিত সকলের মাঝে তুলে ধরেন। এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজান, পৌর আ.লীগের সভাপতি ও মেয়র আলহাজ গোলাম কবির মোল্লা,, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এড. জোহানা জেসমিন মুক্তা, উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক খালেদ মাসুদ খান লাল্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ। আলোচনা ও দোয়া মাহফিল শেষে সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ