Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটুয়াখালীর নতুন পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পটুয়াখালীতে সদ্য যোগদানকারী পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম-এর সাথে পটুয়াখালী প্রেসক্লাবের সদস্যদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার রাত ৯টায় পটুয়াখালী প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল।
সভায় বক্তব্য রাখেন পটুয়াখালী প্রেসক্লাবের সহ-সভাপতি মো. জালাল আহমেদ, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সাবেক সভাপতি স্বপন ব্যানার্জী, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অতুল চন্দ্র দাস, সাবেক সভাপতি মো. জাকির হোসেন, সাবেক সভাপতি কাজল বরন দাস, সাবেক সাধারণ সম্পাদক মো. জাফর খান, সাবেক সাধারণ সম্পাদক মুফতি সালাউদ্দিন, মনির হোসেন বাদল, নীনা আফরীন, চিনময় কর্মকার, জাকির মাহামুদ সেলিম, মো. আনোয়ার হোসেন, বিলাস দাস, মুজাহিদুল ইসলাস নান্নু, মো. হেলাল, মো. হুমায়ুন কবির, মো. আবদুল কাইয়ুম প্রমুখ। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আহমাদ মাইনুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সাজেদুল ইসলাম সজল, পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান ও গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।
বক্তারা বিভিন্ন সম্ভাবনা, সমস্যা এবং তার প্রতিকার নিয়ে আলোচনা করেন। সভা সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স।
সভায় পুলিশ সুপার পটুয়াখালী জেলার অইনশৃঙ্খলা রক্ষার্থে সাংবাদিকদের সহায়ক হিসেবে কাজ করার অনুরোধ জানান। এ ছাড়াও পটুয়াখালী জেলা পুলিশ জনগনের সেবক ও অপরাধীদের দমনে দৃঢ় ভূমিকা রাখার আশাবাদ ব্যাক্ত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ