Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেনীতে যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফেনীতে বিসিক শিল্পনগরী এলাকায় মেস ফ্যাক্টরির পাশে ‘পাওয়ার জিম’ নামে জিমনেসিয়াম ব্যবসার আড়ালে সাধারণ মানুষদের আটক রেখে মুক্তিপন আদায়কারী চক্রের মূলহোতা যুবলীগ নেতাসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
গ্রেফতারকৃতরা হলেন, ফেনী সদর উপজেলার দেবীপুর গ্রামের মৃত শাহাবুদ্দিনের ছেলে মো. ইমতিয়াজ উদ্দিন তোফায়েল (৩৪), সে বর্তমানে শর্শদি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এছাড়াও শর্শদী গ্রামের আবুল হোসেন ছেলে আনোয়ার হোসেন (২৫), দেবীপুর গ্রামের আব্দুল হালিমের ছেলে আব্দুল্লাহ আল মামুন (২৬), একই গ্রামের মৃত হারুন বাবুচির ছেলে জাহিদ হোসেন (১৫) ও দাগনভূঞা উপজেলার সিলোনিয়া গ্রামের মোহাম্মদ কবিরের ছেলে রফিকুল ইসলাম আরিফ। র‌্যাব জানান, নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী বর্তমানে একটি বেসরকারি কোম্পানিতে কুমিল্লা শাখায় কর্মরত। গত ২৪ আগস্ট দুপুরে ফেনী থেকে কুমিল্লা চৌদ্দগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দেন। বাস ছাড়ার ১০-১৫ মিনিট পর বিসিক রাস্তার মোড়ে দুই জন স্টুডেন্টসহ ৩ ব্যক্তি চলন্ত বাসকে সিগন্যাল দিয়ে থামিয়ে ভিকটিমকে গাড়ি থেকে নামতে বলেন। ভিকটিম গাড়ি থেকে নামার পর তারা একটি চায়ের দোকানের ভেতরে নিয়ে যায় এবং তার সাথে থাকা ২ হাজার দুশ’ টাকা এবং মোবাইল কেড়ে নেয়। পরে অপহরণকারীরা ভিকটিমকে সিএনজির মাধ্যমে ফেনী বিসিক শিল্পনগরীর ‘পাওয়ার জিম’ সেন্টারে আটকে এলোপাতাড়ি কিলঘুষি দিয়ে ১ লাখ টাকা চাঁদা দাবি করে এবং উক্ত টাকা না দিলে মেরে ফেলার হুমকি দেয়।
ফেনীস্থ র‌্যাবের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত ৫ জনকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় ভুক্তভোগী সোহাগ মিয়া বাদি হয়ে ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ