Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের গোপালপুরে ডোবা থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ৬:৩৮ পিএম

টাঙ্গাইলের গোপালপুরে নিখোঁজের ৭ দিন পর বাঁশ ঝাড়ের পাশে ডোবায় মিলল হৃদয় মিয়া (১৩) নামে এক স্কুল ছাত্রের লাশ। রোববার উপজেলার হাদিরা ইউনিয়নের পলশিয়া গ্রামের ডোবায় অর্ধগলিত লাশ পাওয়া যায়। হৃদয় ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও শিমলা পাবলিক উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র। এ বিষয়ে ওসি বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি এটা একটি হত্যা।

জানা যায়, হৃদয় গত ৭দিন ধরে নিখোঁজ। ২২ আগস্ট শিমলা বাজারে যাওয়ার কথা বলে সে বাড়ী থেকে বের হয়ে আর ফিরেনি। নিখোঁজের পর থেকে আত্মীয়-স্বজন ও ছেলের বন্ধুবান্ধবসহ সকল জায়গায় খোঁজ খবর নেন। কোথাও ছেলের সন্ধান না পেয়ে গত ২৪ আগস্ট গোপালপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। রোববার সকালে স্থানীয় এক ব্যক্তি বাঁশ ঝাড়ের পাশে ডোবায় একটি লাশ ভাসতে দেখেন। পরে তার ডাক-চিৎকারে লোকজন এসে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে হৃদয়ের স্বজনরা লাশ সনাক্ত করেন।

গোপাালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, হৃদয়ের বাবা থানায় নিখোঁজ ডায়রী করার পর পুলিশ খোঁজ খবর নেয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওসি আরো বলেন, আমরা প্রাথমিকভাবে ধারনা করছি এটা একটি হত্যা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ