Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিপণ দিয়ে মুক্তি মেলেনি ছাগলনাইয়ার প্রবাসী খোকনের, পরিবারে উৎকন্ঠা

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ২:২৩ পিএম

ফেনীর ছাগলনাইয়ায় গোলাম কিবরিয়া খোকন (৪৫) নামে এক প্রবাসীকে অপহরণের দুই দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ। অপহৃত ওই প্রবাসীর বাড়ি উপজেলার দক্ষিণ কুহুমা গ্রামে। তিনি আব্বাস আলি হাজিবাড়ির সফিকুর রহমানের ছেলে।

গোলাম কিবরিয়া খোকনের স্ত্রী রেহানা আক্তার মুক্তা জানান, তার স্বামীর সঙ্গে কারো কোনো বিরোধ নেই। তিনি দ্রুত স্বামীকে অক্ষত অবস্থায় ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে ছাগলনাইয়া শহরের বাসা থেকে বাজারের উদ্দেশে বের হয়ে আর ফেরেননি খোকন। এ ঘটনায় ওই রাতেই খোকনের স্ত্রী রেহানা আক্তার মুক্তা থানায় জিডি করেন। বর্তমানে স্ত্রীসহ দুই ছেলে-মেয়ে নিয়ে শহরের সুবেদারি এলাকার জামাল ভুঁইয়া ভবনের ষষ্ঠ তলায় থাকেন। তিন মাস আগে তিনি পর্তুগাল থেকে দেশে ফেরেন এবং আগামী মাসে চলে যাওয়ার কথা ছিল।

খোকনের ছেলে মিনহাজ আহমেদ মাহিম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে সদাই করার জন্য বাজারের উদ্দেশে বাসা থেকে বের হন তার বাবা। সকাল সাড়ে ৯টার দিকে ফোন করে জানান, তিনি সদাই নিয়ে বাসায় ফিরছেন। এরপর তিনি আর বাসায় ফেরেননি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারও বন্ধ পাওয়া যায়। সম্ভাব্য সব জায়গায় খোঁজ করেও তার বাবার সন্ধান পাননি।

মাহিম আরও জানান, শনিবার ভোর ৪টা ৫৫ মিনিটের দিকে তার বাবার নাম্বার থেকে কেউ একজন ফোন করে মুক্তিপণ দাবি করেন। ফোনের ওই প্রান্ত থেকে বলা হয়, খোকন তাদের হেফাজতে রয়েছেন। তাকে ফিরে পেতে হলে দ্রুত ২৫ হাজার টাকা নগদ নাম্বারে পাঠাতে হবে। অন্যথায় তাকে মেরে ফেলা হবে। টাকা দিলে ১০ মিনিটের মধ্যেই তার বাবাকে মুক্তি দেবে। এরপর ২৫ হাজার টাকা পাঠানো হয়। টাকা পাঠানোর পর থেকেই নাম্বারটি বন্ধ হয়ে যায়।

ছাগলনাইয়া থানার ওসি শহীদুল ইসলাম দৈনিক ইনকিলাবকে বলেন, অপহৃতকে উদ্ধারের জন্য পুলিশের অভিযান অব্যাহত আছে।উদ্ধার না করা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ