Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে যুবককে কুপিয়ে জখম

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজশাহী নগরীর বালিয়াপুকুর বড় বটতলার মোড়ে পূর্ব শত্রুতার জের ধরে কায়সার জামান শুভ নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত শুক্রবার রাতে এ ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। চিকিৎসকরা তাকে দ্রুত ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পরামর্শ দিলে রাতেই শুভকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় আহতের মা লতিফা বেগম বাদী হয়ে বোয়ালিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। জানা যায়, শুভ গত শুক্রবার সন্ধ্যায় বালিয়াপুকুর বটতলার মোড়ে পাকা রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় তরিকুল ইসলাম তরিক তার পথরোধ করে শুভর পেটে পিস্তল ঠেকিয়ে আটকে দেয়।

এ সময় আদর শেখ, সনেট শেখ, বিপ্লবসহ ৮ থেকে ১০ জন শুভকে চারিদিক থেকে ঘিরে ধরে পিটিয়ে ও ধারলো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। আসামিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে। আর আহত শুভকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ