Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে বাসের ধাক্কায় শিশু নিহত : আহত ১

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে যাত্রীবাহী বাসের ধাক্কায় জাওয়াদ নামের এক শিশু ঘটনাস্থলেই নিহত হয়েছে। এসময় গুরুতর আহত অবস্থায় আনোয়ারা নামের এক বৃদ্ধাকে ঢাকা মেডিকাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
গতকাল দুপুরে উপজেলার দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনাটি ঘটে। নিহত শিশুর জাওয়াদ সনমান্দি দড়িকান্দি এলাকার জহিরুল ইসলামের ছেলে। ঘটনার পর স্থানীয়রা বাসটি আটক করে ভাঙচুর করলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর দেড়টার দিকে শিশু জাওয়াদ ও তার মায়ের নানী মহাসড়কের দড়িকান্দি বাসস্ট্যান্ড এলাকা দিয়ে রাস্তা পারাপার হচ্ছিল। এসময় ঢাকা থেকে কুমিল্লাগামী তিশা এক্সক্লুসিভ (বরিশাল জ-১১-০০৫৩ ) নামে একটি বাস তাদের ধাক্কা দেয়। বাসের ধাক্কায় ছিটকে পড়ে শিশু জাওয়াদ ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় শিশুর সাথে থাকা তার মায়ের নানী আনোয়ারা বেগম। এলাকাবাসী আহত আনোয়ারা বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ওসি নবীর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ