Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্বৃত্তের হাতে প্রাণ গেলো যুবকের

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারি উপজেলায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আব্দুল কাইয়ুম (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার ব্রাহ্মন্দি ইউনিয়নের ইদবারদি বাসস্ট্যাণ্ড সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। আব্দুল কাইয়ুম ওই এলাকার মোজাম্মেল মিয়ার ছেলে। নিহত যুবক স্যানেটারি ব্যবসায়ী ছিলেন।

এই ঘটনায় পুলিশ হিমেল (২৫) নামের এক যুবককে আটক করেছে। হিমেল পাশ্ববর্তী বালিয়াপাড়া গ্রামের বাশারের ছেলে। স্বজনরা জানান, সকাল পৌনে ৭টার দিকে পরোটা কিনতে বাসা থেকে হোটেলের উদ্দেশ্যে বের হন কাইয়ুম। পরে সড়কের পাশে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে খবর দেন স্থানীয়রা। তার শরীরে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। কাইয়ুমের সঙ্গে কারও বিরোধ ছিল না বলে জানিয়েছেন স্বজনরা। তাকে বুকে ও হাতে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে। আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার জানান, ওই যুবকের বুকে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাতেও আঘাতের চিহ্ন আছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য লাশ একটু পর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, নিহতের হাতে একটি দামী মোবাইল ছিল। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মোবাইলটি ছিনিয়ে নেওয়ার জন্য তাকে হত্যা করতে পারে। তবে আটকৃতকে জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ