Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের দু’গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া

সম্মেলনের ভেন্যুকে কেন্দ্র করে চরম উত্তেজনা

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঢাকার ধামরাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের ভেন্যু নির্ধারণ নিয়ে বর্তমান এমপি বেনজীর আহমদ ও সাবেক এমপি এম এ মালেক সর্মথকের মধ্যে ধাক্কা-ধাক্কি এবং ধাওয়া পাল্টা ধাওয়া ঘটনা ঘটেছে।

গত শুক্রবার সকাল ১১ টার দিকে থানারোড সিটি সেন্টারের সম্মেলন প্রস্তুতি সভায় এমন ঘটনা ঘটেছে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সম্মেলনকে ঘিরে বর্তমানে আ.লীগের বিবাদমান দুই গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, আসামি মাসের ১৩ সেপ্টেম্বর ধামরাই উপজেলা আ.লীগের ত্রিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। এ সম্মেলনকে কেন্দ্র করে গত শুক্রবার সকালে থানারোড সিটি সেন্টারে সভার আয়োজন করেন সম্মেলন প্রস্তুতি কমিটি।

আসামি ১৫ সেপ্টেম্বর থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে তাই সম্মেলনের ভেন্যু পৌর শহরের ধামরাই সরকারি হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয়ের মাঠে না করে যাত্রাবাড়ির মাঠে করার জন্য সাবেক এমপি এম এ মালেকের সমর্থকরা প্রস্তাব পেশ করেন।

অপরদিকে ওই সময় বর্তমান এমপির পক্ষ থেকে বলা হয়েছে সম্মেলনের ভেন্যু হার্ডিঞ্জ সরকারি উচ্চ মাঠে অনুষ্ঠিত হবে। এ কথা শুনে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন বর্তমান সংসদ সদস্য বেনজীর আহমদের সঙ্গে তর্ক দিলে বর্তমান সংসদ সদস্য বেনজীর আহমদ সমর্থকদের সাথে ও সাবেক সংসদ সদস্য এম এ মালেক এবং উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সাকুর সর্মথকদের মধ্যে ধাক্কা-ধাক্কি শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ