Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এই সরকারের পুলিশ বাহিনী ছাড়া জনগণের সামনে আসার ক্ষমতা নেই বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সম্পাদক নাজমুল হক প্রধান

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৭:৪০ পিএম

বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও সাবেক এমপি নাজমুল হক প্রধান বলেছেন, বঙ্গবন্ধুকে মার্কিন ও ভারতের মদদপুষ্ট আওয়ামীরা হত্যা করেছে। এই সরকারের পুলিশ বাহিনী ছাড়া জনগণের সামনে আসার কোন ক্ষমতা নেই। সামনের নির্বাচনে রাতে নয় দিনের বেলায় প্রতিষ্ঠিত করে ছাড়ব। বর্তমান সরকারকে উল্টা চড় না মারা পর্যন্ত তারা সোজা হবে না। শনিবার বরিশাল টাউন হল চত্বরে বরিশাল জেলা ও মহানগর জাসদের কাউন্সিল-২২ এর অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে তিনি বক্তব্য রাখছিলেন। বরিশাল জেলা সভাপতি শহিদুল ইসলাম মিরনের সভাপতিত্বে বরিশাল জেলা ও মহানগর জাসদ আয়োজিত কাউন্সিলের প্রথম অধিবেশনের অনুষ্ঠানে বিশেষ অতিথি কেন্দ্রীয় জাতীয় শ্রমিক জোটের সাধারন সম্পাদক বাদল খান বলেন, এই সরকার ’৭৩ সাল থেকেই ভোট জালিয়াতি কার্যক্রম চালু করেছে। তা এখনও অব্যাহত আছে।

নাজমুল হক প্রধান বলেন, সরকার দেশের টাকা পাচার ও চুরিকে জায়েজ করে দিয়েছে। সরকার ভাল করেই জানে দেশের টাকা পাচারের নামে কারা চুরি করেছে। অবশ্য তারা সকলেই সরকারের আপন জন-আত্মীয় স্বজন। তিনি এসময় পুলিশ প্রশাসনকে লক্ষ্য করে বলেন, আপনারা রাষ্ট্রের বাহিনী। দেশের অগণতান্ত্রিক কার্যক্রমের বিরেুদ্ধে সব সময় নিরপেক্ষতা বজায় রেখে দায়িত্ব পালন করতে হবে। তিনি বলেন,এদেশে আওয়ামী লীগের নেতৃত্বে ’৭২ সাল থেকে গুম, খুনের রাজনীতি শুরু করা হয়েছে। সেই ধারা আওয়ামী লীগ এখনো অব্যাহত রেখেছে। এসময় তিনি উপস্থিত আগত নেতা-কর্মী ও জনসাধারনের উদ্দেশ্যে বলেন, সরকার শতভাগ বিদ্যুৎ দেওয়ার কথা বলে গত ১০ বছরে ৫৮ হাজার কোটি টাকা লুন্ঠন করে এখন দেশের মানুষকে বিদ্যুৎ দিতে ব্যর্থ হচ্ছে।
কাউন্সিল অধিবেশনে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জাসদের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আনিচুজ্জামান আনিস,কেন্দ্রীয় যুগ্ম সাধারন সম্পাদক করিম সিকদার, আবুল কালাম আজাদ বাদল,কেন্দ্রীয় জাতীয় যুব জোটের সাধারন সম্পাদক সাইদুর রহমান ও ঢাকা দক্ষিণের জাসদ সভাপতি আব্দুস ছালাম খোকন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ