Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ বিতরণ

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৫:৫৪ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে আমার গৌরব ফাউন্ডেশনের আয়োজনে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ বিতরণ করা হয়েছে। শনিবার (২৭ আগস্টা) সকাল ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত লৌহজং পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে প্রায় ৫’শ অসহায় দরিদ্র জনগোষ্ঠীকে চিকিৎসা সেবা নিশ্চিত করতে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ফ্রি ঔষধ বিতরণের ব্যবস্থা গ্রহণ করা হয়। এর আগেও আমার গৌরব ফাউন্ডেশন বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করলে সাধারণ জনগণের ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা গেছে। উক্ত ফ্রি চিকিৎসা ক‍্যাম্পটি স্বতঃস্ফূর্তভাবে সাড়া পাওয়ায় সংগঠনটি পুনরায় এ ফ্রি ক‍্যাম্প করা সিদ্ধান্ত গ্রহণ করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলার আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট ঢালী মোয়াজ্জেম হোসেন। এসময় আরোও উপস্থিত ছিলেন আমার গৌরব ফাউন্ডেশনের চেয়ারম্যান আফরুজা আক্তার, মোঃ রফিকুল ইসলাম ঢালী‌,মোজাম্মেল তালুকদার প্রমুখ।
এতে ফ্রি চিকিৎসা প্রদান করেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডাঃ মো. আবু ইউসুফ ফকির, ডাঃ মো. আসাদুজ্জামান লিটন, ডঃ মাহমুদ আসিফ রিফাত, ডাঃ হাসিম রেজা রক্তিম, ডাঃ মাহবুব আলম, ডাঃ ইমরান হোসেন, ডাঃ সোনামণি দত্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ