Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে নেতা-কর্মীদের ওপর ছাত্রলীগের হামলা, গণঅধিকার পরিষদের নিন্দা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১১:২৮ পিএম

পঞ্চগড় জেলায় গণঅধিকার পরিষদ এর আজকে (২৬ আগস্ট) সভা চলাকালীন জেলা ছাত্রলীগের সভাপতি নোমানের নেতৃত্বে ১০-১৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ লাঠিসোঁটা নিয়ে হামলা করে, এসময় গণঅধিকার পরিষদের ৬ জন নেতা-কর্মী আহত হয়।

আহতদের মাঝে একজন পঞ্চগড় জেলা সদর হাসপাতালে ভর্তি,আর ৫ জন হাসপাতাল থেকে চিকিৎসা নিয়েছেন।নেতা-কর্মীদের বর্বর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুলহক নুর।

এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মিটিং মিছিল যেকোন মানুষের সাংবিধানিক অধিকার কিন্ত এই বিনা ভোটের কর্তৃত্ববাদী সরকার তার অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করতে ভিন্নমত ও বিরোধীদের উপর সরকারি দলের গুন্ডাদের লেলিয়ে দেশে নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করেছে '।

অনতিবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুলহক নুর আহ্বান জানিয়েছেন। একই সাথে অধিকার আদায়ে জনগণকে রাজপথে নামার পাশাপাশি নেতৃবৃন্দ সন্ত্রাসীদের সামাজিকভাবেও বয়কটের আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ