Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, যুবক গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১০:২২ পিএম

কুষ্টিয়ায় চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে ট্রেনের জানালার কাঁচ ভেঙে একজন যাত্রী আহত হয়েছেন। শুক্রবার (২৬ আগস্ট) বেলা ১১টার দিকে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

রাজশাহী থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী মধুমতি এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় সুমন আলী (২৪) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে রেলওয়ে থানা পুলিশ। গ্রেপ্তার সুমন আলীর বাড়ী সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায়। বিষয়টি নিশ্চিত করেছেন পোড়াদহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনজের আলী।

তিনি বলেন, শুক্রবার সকাল ১১টার দিকে কুষ্টিয়া কোর্ট স্টেশন এলাকায় চলন্ত অবস্থায় মধুমতি নামে একটি ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এতে ট্রেনের এক যাত্রী আহত হন। পাথর নিক্ষেপ করায় সুমন নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার রুবেলের বিরুদ্ধে রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ