Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি-জামায়াত ধ্বংসাত্মক রাজনীতি করে

গোদাগাড়ীতে ওমর ফারুক চৌধুরী এমপি

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রিশিকুল ইউনিয়নে জাতীয় শোক দিবস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৯৭৫ সালের ১৫ আগস্টে শাহাদত বরণকারী শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকালে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী তানোর ১ আসনের সংসদ, সাবেক শিল্প প্রতিমন্ত্রী উন্নয়নের আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ীতে যুবলীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে, এমপি ওমর ফারুক চৌধুরী বলেন, ঐদেশের উন্নয়ন অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে। বিএনপি জামায়াতের মিষ্টি কথায় না ভুলে আওয়ামী লীগের সাথে থাকুন, শেখ হাসিনার সাথে থাকুন, ভাল কাজের সাথে থাকুন, উন্নয়নের সাথে থাকুন। ২০০১ সালের কিছু সুশীল ও দুটি দেশের দূতাবাস কর্মীরা ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে হারিয়ে দিয়েছিল। বিশ্বের সব জায়গাতেই জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি। পৃথিবীতো আজকে গ্লোবাল ভিলেজ। আজকে আমরা একে অন্যের ওপর নির্ভরশীল।

বিশ্বব্যাপী যেখানে পণ্যের দাম বেড়ে যাচ্ছে, আমরা তো এগুলোর বাইরে যেতে পারি না। সেই ধাক্কা আমাদের উপর এসে লাগছে। দেশের এই অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে মাত্র ১৫ টাকা কেজিতে ১৫ লাখ মানুষকে চাল দেয়ার ঘোষণা করেছেন প্রধান মন্ত্রী শেখ হসিনা। রেশন কার্ড এর ব্যবস্থা করা হবে। এক কোটি পরিবার এই রেশন কার্ড পাবে। এখন থেকে নায্যমূল্য তারা তাদের পণ্য কিনতে পারবে। অচিরেই সরকার কার্যকর ব্যবস্থা গ্রহণ করবেন। আপনি আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুর নাম ভাঙিয়ে হেরোইন ব্যবসা করবেন , জুয়া খেলবেন, চাঁদাবাজি করবেন, অবৈধ কাজ করবেন এটা হতে দেয়া হবে না। মাদক ব্যবসায়ীরা, জুয়াড়িরা, চাঁদাবাজেরা আমাদের কিছু নেতা ও জনপ্রতিধিদের অবৈধ অর্থ দিয়ে সহজে ম্যানেজ করে নৌকা ফুটা করতে সাহায্য করে থাকে। যে সব নেতারা নৌকা ফুটা করেছেন তাদের তালিকা প্রধান মন্ত্রী শেখ হাসিনা করেছেন, তাদের বিরুদ্ধে ব্যবস্থা শুরু হয়ে গেছে। তারা এখন তসবি নিয়ে ভাল করে ধর্মকর্ম শুরু করুক। যে সব নেতা আওয়ামী গীগের নাম ভাঙিয়ে মানুষের হক নষ্ট করছেন, সম্পদ কেঁড়ে নিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ