Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদে মতলব উত্তরে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৯:১০ পিএম

চাঁদপুরের মতলব উত্তরে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছে বিএনপি। ২৬ আগষ্ট (শুক্রবার) বিকেলে উপজেলার ডাকুর কান্দি হাজি চানবক্স দাখিল মাদ্রাসা মাঠে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশ প্রধান অতিথির বক্তব্যে রাখেন ড্যাবের যুগ্ম মহাসচিব ডা. শামীম সরকার।

মতলব উত্তর উপজেলা কৃষকদলের সভাপতি মোয়াজ্জেম সরকারের সভাপতিত্বে ও মতলব দক্ষিণ বিএনপি নেতা ডা. শোয়েব আহাম্মেদের পরিচালনায় বক্তব্য রাখেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক ব্যারিস্টার ওবায়দুর রহমান টিপু,মতলব দক্ষিণ বিএনপির প্রবীন নেতা মোল্লা মোহাম্মদ জাকির,এখলাছপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মেজবা উদ্দিন জনি, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহসভাপতি আশরাফুজ্জামান বাবু, মতলব দক্ষিণ উপজেলা বিএনপি নেতা মেজবাহ উদ্দিন মেজু প্রমুখ, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তৌফিক আজিজ মিশু, ছাত্রদল নেতা হাবিবুর রহমান প্রমূখ।

ড্যাবের যুগ্ম মহাসচিব ডা. শামীম সরকার বলেন, বর্তমান সরকারের আমলে জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের লাগামহীন বৃদ্ধির কারণে মানুষ আজ দিশেহারা। বেঁচে থাকার প্রয়োজনে মানুষ জেগে উঠেছে। বিএনপির আন্দোলনে দেশের মানুষ সারা দিয়ে আজ রাজপথে নেমেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ