Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ড্যান্স কনসার্ট এর আড়ালে টার্গেট করে ডাকাতি, বিদেশী অস্ত্রসহ গ্রেপ্তার ৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৮:৪৮ পিএম

ড্যান্স কনসার্ট এর আড়ালে টার্গেট করে ডাকাতি করত ওরা। বিভিন্ন সময়ে বিয়ে, জন্মদিন বা অন্যান্য সামাজিক অনুষ্ঠান উপলক্ষে ড্যান্স কনসার্ট নামে বিভিন্ন প্রবাসী বা ধনী ব্যক্তিদের বাড়ি টার্গেট করে তাদের সাথে সখ্যতা গড়ে তোলে।

পরবর্তীতে টার্গেট করা বাড়িগুলোতে পরিকল্পনা করে ডাকাতি পরিচালনা করে থাকে। এমন তথ্যের ভিত্তিতে শুক্রবার (২৬ আগষ্ট) রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পূর্ব ভবনাথপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১।

অভিযানে ডাকাত চক্রের সর্দারসহ ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ছোরা, একটি রামদা, একটি চাইনিজ কুড়াল, দুটি তালা ভাঙ্গার কাটার ও শাবল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ডাকাত সর্দার সাখাওয়াত হোসেন রনি (২৫), মো. সোহেল (৩২), মো. শহিদুল ইসলাম (২৬), আল আমিন (২৩), মো. ইসমাইল (৩৮) ও সুজয় দে (৩০)। গ্রেপ্তারকৃত সাখাওয়াত হোসেন রনি কাঁচপুর এলাকায় “বন্ধু ড্যান্স একাডেমী” নামে ডান্স গ্রুপের গ্র্যান্ড মাষ্টার। র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল তানভীর মাহমুদ পাশা শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ