Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কলাপাড়ায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৬:১২ পিএম

কলাপাড়ায় আন্ত:জেলা মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে এবং শুক্রবার সকালে টিয়াখালী ও ডাবলুগঞ্জ ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফকারকৃতরা হলো সাদ্দাম গাজি (২০), তানজিল মুন্সী (১৯), রিপন মৃধা (২০) ও রনি মৃধা (২০)। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও একটি মাষ্টার কি (চাবি) উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার সকালে নির্মানাধীন আরপিসিএল এ কর্মরত আবুল বশার নামে এক শ্রমিকের একটি মোটসাইকেল চুরি হয়ে যায়। সে মৌখিক অভিযোগ জানালে পৌর শহরের বিভিন্ন স্থানে থানার বসানো সিসি ক্যামেরা পর্যালোচনা করে চোরক্রকে শনাক্ত করা হয়। বৃহস্পতিবার রাতে প্রথমে এ চক্রের মূল হোতা সাদ্দাম গাজি এবং তার দেয়া তথ্য মতে আজ সকালে বাকিদের গ্রেফতার করা হয়।

কলাপাড়া থানার ওসি মো: জসিম জানান, এঘটনায় আবুল বাশার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের আদালতে প্রেরন করা হয়েছে। গ্রেফতারকৃতরা পেশাদার চোর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ