Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

না.গঞ্জে ২৪ ঘন্টায় ২জন আক্রান্ত, কমেছে নমুনা সংগ্রহ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ৫:৪৩ পিএম

করোনার প্রকোপ কিছুটা কমতির দিকে। বাজার, মার্কেট এবং সমাগমের স্থান গুলোতে স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে বলা হয়েছে। ইতিমধ্যে বাধ্যতামূলক মাস্ক পড়ার নির্দেশ দিয়েছেন সরকার। তবে, নারায়ণগঞ্জে অধিকাংশ মানুষ করোনার টিকার আওতায় আসলেও ঘাটতি আছে মানুষের সচেতনতার
নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় আরও ৫১ জনের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২জন আক্রান্ত হয়েছে। এই নিয়ে জেলায় মোট ৩১ হাজার ২৭৫জন আক্রান্ত হয়েছেন।
জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য মতে নতুন করে কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি। নারায়ণগঞ্জে এ যাবৎ ৩শ’ ৩৩জনের মৃত্যু হয়েছে, তবে এই সংখ্যা বাংলাদেশ সরকারের স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী আরও বেশী।
নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস থেকে প্রকাশিত দৈনিক প্রতিবেদন অনুযায়ি শুক্রবার (২৬ আগস্ট) সকাল পর্যন্ত এই তথ্য পাওয়া গেছে।এখন পর্যন্ত মোট ২ লাখ ৫৮হাজার ৫০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে রূপগঞ্জ উপজেলায় ২জন করোনায় আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জনের তথ্যানুসারে এ যাবৎ সুস্থ হয়ে উঠেছেন ৩০ হাজার ৯২৪জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ