Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে বিএনপির বিশাল বিক্ষোভ মিছিল

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিএনপির ধারাবাহিক বিক্ষোভ সমাবেশ কর্মসূচির ডাক দিয়েছেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি। তার ডাকে উপজেলা বিএনপির হাজার হাজার নেতাকর্মী বিশাল বিক্ষোভ মিছিল করেছে।
গতকাল বৃহস্পতিবার বিকালে আড়াইহাজারের পাঁচরুখীতে উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশের ডাক দেন রবি। তার নির্দেশে আড়াইহাজার উপজেলা বিএনপির নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি ছিলেন গতবার বিএনপিধানের শীষের প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ। আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক ইউসুফ আলী ভুঁইয়া।পরিচালনা করে উপজেলা বিএনপির সদস্য সচিব জুয়েল আহমেদ প্রমুখ। অনুষ্ঠানে জেলা ও উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নজরুল ইসলাম আজাদ বলেন, জনতার ঢল প্রমান করে আমাদের পাশে সাধারণ মানুষ আছে। আমরা যেখানে যাই সেখানেই জনতার দাবিতে মানুষ আমাদের সাথে বিক্ষোভে অংশ নেয়।



 

Show all comments
  • Ahmmed Shafa ২৬ আগস্ট, ২০২২, ৮:২৩ এএম says : 0
    ইনশাআল্লাহ চলছে চলভে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ