Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় সংসদ নির্বাচনও শেখ হাসিনার অধীনেই হবে - খায়রুজ্জামান লিটন

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১০:৩৮ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনও শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কারো জন্য থেমে থাকবে না। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ বিজয়ী হবে ইনশাআল্লাহ। বৃহস্পতিবার বিকাল ৩টায় শহরের কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ডে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট বর্বরোচিত গ্রেনেড হামলার শহীদদের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এসব কথা বলেন।

মেয়র লিটন আরোও বলেন, একাত্তরের পরাজিত শক্তিরা মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে বাংলাদেশের অভ্যুদয় মেনে নিতে পারেনি। তাই দেশ স্বাধীনের পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার ক্ষেত্র তৈরি করা হয়। দেশীয় এজেন্টদের মধ্যে বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমান এক নম্বর অপশক্তি। কমিশন গঠন করে বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের ব্যক্তিদের খুঁজে বের করতে হবে। বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের ব্যক্তিদের জাতি দেখতে চায়। বঙ্গবন্ধু হত্যার পেছনে জিয়াউর রহমান ছাড়া আর কারা কারা আছে, কারা বিনিফেশিয়ারি তা খুঁজে বের করতে হবে।

প্রধান বক্তা হিসেবে এসএম কামাল হোসেন বলেন, ’৭৫ এ বঙ্গবন্ধুর খুনি জিয়াউর রহমানের ছেলে তারেক জিয়ার নির্দেশে ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। তারেক জিয়া ’৭১ এর স্বাধীনতা বিরোধীদের নিয়ে হাওয়া ভবনে বৈঠক করে শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করে। তিনি আরও বলে আওয়ামীলীগকে রাজপথ দখল ও আন্দোলনের ভয় দেখিয়ে লাভ নেই। তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন,আওয়ামীলীগ কর্মীদের সেকেন্ড হোম রাজপথ।

নাটোর জেলা আওয়ামীলীগ আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য আব্দুল কুদ্দুস। জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রত্না আহমেদ। এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, মালেক শেখ প্রমুখ।

শোক সমাবেশের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সকল শহীদ এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ