Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিএনপি জামায়াত ধ্বংসাত্মক রাজনীতি করে: কায়সার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৯:৪৮ পিএম

বিএনপি জামায়াত ধ্বংসাত্মক রাজনীতি করে বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও আ.লীগ নেতা আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত। আজ সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে দোয়া মাহফিলে এ কথা বলেন তিনি।

জামপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা মো. হুমায়ুন কবির ভূঁইয়ার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি ও ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সেক্রেটারি আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। সভায় বিশেষ বক্তা ছিলেন, সোনারগাঁ ও সিদ্ধিরগঞ্জের সাবেক এমপি আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

সভায় কায়সার বলেন, বিএনপি-জামায়াত মানে সন্ত্রাসী সংগঠন। তারা ভালো কোনো রাজনীতি করে না। তাদের কাজই হলো মানুষকে পুড়িয়ে মারা। আগস্ট মাস আসলেই তাদের ষড়যন্ত্র শুরু হয়। লন্ডন থেকে তাদের পলাতক নেতা যে নির্দেশ দেয়, তারা সে নির্দেশ পালন করে। যে কিনা নিজেই পলাতক ফেরারি আসামি। তিনি কি কোনো ভালো পরামর্শ দিতে পারে।

তিনি আরও বলেন, আমরা যখন বিরোধী দল ছিলাম তখন বিএনপি জামায়াত সরকার আমাদের উপর অনেক অত্যাচার করেছিল। আমরা ঘরে পর্যন্ত ঘুমাতে পারিনি। এমনকি ২১ই আগস্ট পালন করতে আমাদের দেইনি। এখন তো তারা অনেক শান্তিতে আছে। তাদের উপর তো আমরা কোনো অত্যাচার করিনি। জ্বালাও পোড়াও রাজনীতি এখন আর মানুষ মেনে নিবে না।

কায়সার বলেন, আজকে গ্রামে গ্রামে উন্নয়ন। এ উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে আ.লীগকে আবার ক্ষমতায় আনতে হবে। আ.লীগ মানেই জনগণের দল। আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ শান্তিতে থাকে। দেশের মানুষ আর বিএনপি জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধু ও ২১ই আগস্টের নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন। বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত নেতাদের কারণেই ২১ই আগস্টের হামলা হয়েছিল। রাজপথ সব সময় আ.লীগের দখলে ছিল, এখনো আছে। বিএনপির নেতারা রাজপথ অশান্ত করার চেষ্টা করছে। তাদের আমরা এখনো কিছু বলি নাই। তবে, ৩ সেপ্টেম্বরের পর রাজপথে কোনো বিএনপি জামায়াতকে পেলে তাদের হাত পা কেটে দেওয়া হবে।

এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. রফিকুল ইসলাম নান্নু, জামপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক শামসুদ্দিন খান আবু, পৌরসভার মেয়র পদপ্রার্থী অ্যাড. ফজলে রাব্বি, আ.লীগ নেতা মো. নিলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ, আ.লীগ নেতা হাজী মো. বিল্লাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান, সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাবেক সভাপতি মো. ফরিদ হোসাইন, হাজী রাসেল, মামুন দেওয়ান, মিয়া আব্দুল বাতেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ