Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরদীতে গৃহবধূকে গলা কেটে হত্যা

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

পাবনার ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের ফরিদপুর গ্রামে শাহীনা খানম নিলু নামের এক নারীকে গতকাল বৃহস্পতিবার অজ্ঞাত দুর্বৃত্তরা নির্মমভাবে গলাকেটে হত্যা করে। সে ঐ গ্রামের মৃত রবিউল ইসলাম বাচ্চুর স্ত্রী।
জানা যায়, সম্প্রতি নিলুর স্বামী বাচ্চু মৃত্যুবরণ করলে সে তার একমাত্র সন্তানকে নিয়ে ঐ বাড়িতে বসবাস করে আসছিল। গতকাল দুপুরে প্রতিবেশী দু’জন নারী নিলুর সাথে দেখা করার জন্য তাদের বাড়িতে গেলে ঘরের মধ্যে গলাকাটা অবস্থায় নিলুর লাশ দেখতে পায়। এই সংবাদ ঈশ্বরদী থানা পুলিশকে জানালে দুপুর সোয়া একটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে পোস্টমর্টেমের জন্য পাবনা মর্গে প্রেরণ করে।
নিহত নিলুর ছোট বোন নাসিমাসহ আত্মীয়-স্বজনরা অভিযোগ করে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিতভাবে নিলুর স্বামীর নিকট স্বজনরা এই নির্মম হত্যাকাণ্ড ঘটিয়েছে।
ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার জানান, হত্যাকাণ্ডের কারণ এবং জড়িতদের চিহ্নিত করার জন্য তদন্ত চালানো হচ্ছে। বিষয়টি তদন্তের পর বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ