Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাকা মাওয়া মহাসড়কে চলন্ত গাড়ির গতিরোধ করে ডাকাতি আহত-২

পদ্মাসেতু উত্তর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৯:১৬ পিএম

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা মাওয়া মহাসড়কে চলন্ত গাড়ির গতিরোধ করে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা প্রাণ কোম্পানীর স্টাফ শাহিন ও গাড়ি চালক আলামিনকে মারপিট করে তাদের নিকট থেকে নগদ টাকা ও মোবাইল সেট নিয়ে যায়। বুধবার(২৪ আগষ্ট) দিবাগত রাত ২টা ১০মিনিটে উপজেলার ষোলঘর ইউনিয়নের ভূইচিত্র এলাকায় ঢাকা মাওয়া মহাসড়কে এই ডাকাতির ঘটনা ঘটে। আহতরা ৯৯৯ নাম্বারে ফোন করলে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাত দল দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার আহতদের অবস্থা আশংকা জনক দেখে ঢাকা মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করেন।

আহতরা হলেন প্রাণ কোম্পানী (পিডিএল)এন-৮ ক্যাম্প উমপাড়া প্রজেক্টের স্টাফ শাহিন (৩২) আইডি নং-আর২১৯৬০০০০ এবং প্রান কোম্পানীর (পিডিএল) এন-৮ ক্যাম্পের গাড়ি চালক আলামিন (২৯) রাজশাহী চারঘাট উপজেলার বিনোদপুর এলাকার আঃ কাদের এর ছেলে।

আহত স্টাফ শাহিন জানান, তারা রাত ২টা ১০ মিনিটের সময় উমপাড়া প্রান কোম্পানীর (পিডিএল) এন-৮ ক্যাম্পে একটি এক্সকেভেটর আনলোড করে ঢাকার কুড়িল বিশ্বরোড়ের ৩শত ফিট ক্যাম্পের উদ্দেশে রওয়ানা হয়ে ঘোলঘর এলাকায় ঢাকা মাওয়া মহাসড়কে পৌছলে অজ্ঞাতনামা একদল ডাকাত হাতে অস্ত্রসস্ত্র নিয়ে তাদের গাড়ির গতিরোধ করে এবং দেশীয় অস্ত্র দিয়ে স্টাফ শাহিন ও গাড়ি চালক শাহিনের মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে, তাদের সাথে নগদ ৬হাজার টাকা ও দুই মোবাইল সেট লুট করে নিয়ে যায়। এসময় আহত শাহিনের সাথে থাকা আরেকটি মোবাইল দিয়ে ৯৯৯ নাম্বার কল করলে পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাত দল দৌড়ে পালিয়ে যায়। পরে পুলিশ আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।

প্রান কোম্পানী(পিডিএল) উমপাড়া এন-৮ ক্যাম্পের সিকিউরিটি ইনচার্জ আফজাল বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। আহত গাড়ি চালক বর্তমানে ৩শত ফিট ক্যাম্পে রয়েছে।

শ্রীনগর থানার পুলিশের উপ-পুলিশ পরিদর্শক(এসআই) মাসুদ মোল্লা বলেন, আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছলে ডাকাত দল দৌড়ে পালিয়ে যায়। আমি গিয়ে কাউকে পাইনি। পরে আহতদের উদ্ধার করে চিকিৎসার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রেরন করি। আহতদের লোকজন কেউ আমাকে তাদের মোবাইল নাম্বার দেইনি। ওরা আমার নাম্বার রেখে। ঘটনার ব্যাপারে কোন মামলা হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান এ ঘটনায় এখন কোন মামরা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ