Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অদ্ভুত কারণে ভাঙতে বসেছে হলিউড তারকার সংসার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ৬:৪৮ পিএম

বিয়ের ২৫ বছর পর বিবাহবিচ্ছেদ করতে যাচ্ছেন ‘রকি’ খ্যাত তারকা সিলভেস্টার স্ট্যালোন এবং তার স্ত্রী জেনিফার ফ্ল্যাভিন। নেপথ্যে এক নবাগত পোষ্য, একটি কুকুর। বিনা অনুমতিতে সেটিকে বাড়িতে নিয়ে যাওয়ায় নাকি তাদের বিবাহিত জীবনের ইতি ঘটতে যাচ্ছে। সম্প্রতি ফ্লোরিডার একটি আদালতে স্ট্যালোনের স্ত্রী ফ্ল্যাভিন ‘বিবাহ ভেঙে দেওয়ার এবং অন্যান্য ত্রাণের জন্য’ আবেদন করেছেন।

বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, ভয়ঙ্কর দর্শন সেই সারমেয় (কুকুর) রট হুইলার প্রজাতির। যাকে সদ্য বাড়িতে এনেছিলেন হলিউড অভিনেতা সিলভেস্টার। কিন্তু তাতে স্ত্রী জেনিফারের মত ছিল না। স্বামীর কুকুর-প্রীতিতে তার প্রাণ ওষ্ঠাগত। সিলভেস্টারের বাড়িতে বুটকুস নামে আর এক পোষ্য (কুকুর) আগে থেকেই আছে। রকি ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সঙ্গে সেই বুল ম্যাস্টিফ প্রজাতির কুকুরকেও সকলেই চেনেন। তাকেও নাকি কৌশলে বাড়িতে এনেছিলেন সিভেষ্টার স্ট্যালন। কিন্তু আবার একটা? আর মেনে নিতে পারেননি অভিনেতার স্ত্রী জেনিফার। তার ইচ্ছা-অনিচ্ছার কি কোনও মূল্য নেই? সে কারণে বিবাহ বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন তিনি।

অন্যদিকে, ৭৬ বছর বয়সী সিলভেস্টার স্ট্যালন জানান, তাদের পরিবারের সুরক্ষার জন্য ডোয়াইটকে এনেছিলেন। ফ্ল্যাভিন কোনো ভাবেই সেই সিদ্ধান্তের সঙ্গে আপস করতে চাচ্ছেন না। সেই নিয়ে তুলকালাম অশান্তি। যা শেষমেশ সংসার ভাঙতে চলেছে ‘রকি’ খ্যাত অভিনেতার।

উল্লেখ্য, ১৯৯৭ সালের মে মাসে ফ্ল্যাভিনকে বিয়ে করেছিলেন সিলভেস্টার। এ দম্পতির তিন কন্যা সোফিয়া, সিস্টিন এবং স্কারলেট। এত বছরের দাম্পত্যের অবসান ঘটাতে যাওয়া জেনিফারের অভিযোগ, স্বামী সিলভেস্টার তার মানসিক অশান্তি এবং পারিবারিক সম্পদের অপচয়ের জন্য দায়ী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ