Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে ইট ভাটায় দুইদল শ্রমিকের সংঘর্ষে আহত ২০

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ২:০০ পিএম

স্টাফ রিপোর্টার : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাভারে একটি ইট ভাটায় দুই দল শ্রমিকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে আহত হয়েছে অন্তত ২০ জন শ্রমিক।
শনিবার সকালে সাভারের নামা গেন্ডা এলাকায় মেসার্স কর্ণফুলি সুপার বিক্সস ইট ভাটায় এ ঘটনা ঘটে। সংঘর্ষের খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
কর্ণফুলি সুপার বিক্সস ইট ভাটার ব্যবস্থাপক মিজান মিয়া জানান, সকালে ইট ভাটায় কাজ করছিলেন প্রায় কয়েক’শ শ্রমিক। এসময় ইট ভাটার একটি রাস্তায় ইট সরানোর গাড়ি রাখেন এক শ্রমিক। তখন অন্য এক শ্রমিক রাস্তায় গাড়ি রাখা যাবেনা বলে ওই শ্রমিককে জানালে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় উভয় গ্রুপের অন্তত ২০ জন শ্রমিক আহত হয়। পরে ইট ভাটা কর্তৃপক্ষ আহত শ্রমিকদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ