Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পথচারীকে চাপা দিয়ে দোকানে ঢুকে পড়েছে প্রাইভেট কার

সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১২:৩৩ পিএম

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় দ্রুতগামী প্রাইভেট কার পথচারীকে চাপা দিয়ে ঢুকে পড়েছে দোকানে। এতে ঘটনাস্থলে পথচারী নিহত হয়েছে। তবে দোকান ক্ষতিগ্রস্ত হলেও দোকানে কেহ না থাকায় অন্য কেহ হতাহত হয়নি। এ ঘটনায় নিহতের নাম আব্দুল গফুর (৪৫)। সে উপজেলার ছদাহা ইউনিয়নের আফজল নগর ভূঁইয়া বাড়ির মোজাফফর আহমদের ছেলে। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের হাসমত আলী সিকদারের দোকান এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায় , বৃহস্পতিবার ভোর আনুমানিক সাডে চারটার সময় কক্সবাজার থেকে ছুটে আসা একটি প্রাইভেট কার হাসমত আলী সিকদারের দোকানে আসলে নয়া পাড়ার দিক থেকে মহাসড়কের দিকে এগিয়ে আসা একটি কাঠভর্তি ট্রলির সাথে সংঘর্ষ এড়াতে গিয়ে ঐস্থানে গাড়ির জন্য অপেক্ষামান থাকা আব্দুল গফুরকে চাপা দিলে সে ঘটনাস্থলে নিহত হয়। একই সময় গাড়িটি নিয়ন্ত্রণ
নিয়ন্ত্রণ হারিয়ে জাব্বারিয়া হোটেল নামের একটি খাবার হোটেলের দরজা ভেঙ্গে ঢুকে পড়ে। এতে দোকানটির সম্মুখভাগ ভেঙ্গে যায়। দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, ঘটনা শুনে পুলিশ ঘটনাস্থেলে গিয়েছিল। আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ