Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

তুরাগ তীরে বাসের ধাক্কায় ইজতেমা মুসল্লির মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১১:৪০ এএম

গাজীপুর জেলা সংবাদদাতা : গাজীপুরের টঙ্গীর তুরাগ তীরের ইজতেমা ময়দান এলাকায় বাসের ধাক্কায় আমির হোসেন বাবুল (৫৫) নামে গতকাল গভীর রাতে তাবলিগ জামাতের এক মুসল্লির মৃত্যু হয়েছে।
জানা যায়, গতরাত সাড়ে আটটার দিকে ইজতেমা ময়দানের এক নম্বর গেট সংলগ্ন রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির একটি বাস বাবুলকে ধাক্কা দেয়।
স্থানীয়রা উদ্ধার করে প্রথমে টঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্স, সেখান থেকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। গতকাল গভীর রাতে ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, বাবুলের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
নিহতের বাবুলের পরিচিত মাহবুব হোসেন বলেন, তার বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায়। তাবলিগ জামাতে অংশ নিতে টঙ্গীর তুরাগ তীরের ইজতেমা ময়দানে এসেছেন ১ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ