Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ছাত্রলীগ নেতার দোকান থেকে মাদক উদ্ধার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ নেতা নাহিদ আলম নিউমুনের দোকানে অভিযান চালিয়ে তিন বক্স (৩০০ পিস) ট্যাম্পন্ডল ট্যাবলেটসহ (ইয়াবার পরিপুরক) সাব্বির নামে এক মাদক ক্রেতাকে আটক করেছে র‌্যাব-১৩।
গত মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ ও র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন যৌথ অভিযান চালিয়ে শহরের গোয়ালপাড়া বুড়ির মোড় এলাকায় মের্সাস নিউমুন মেডিসিন কর্ণার থেকে মাদক দ্রব্য উদ্ধার ও ক্রেতাকে আটক করা হয়। এসময় দোকানেরর মালিক নিউমুন পালিয়ে যায়।
আটককৃত সাব্বির গোয়ালপাড়া এলাকার সামসুজ্জোহা জাপানের ছেলে। মের্সাস নিউমুন মেডিসিন কর্ণারের স্বত্ত্বাধিকারি জেলা ছাত্রলীগের যুগ্ম সাংগঠনিক সম্পাদক পলাতক নাহিদ আলম নিউমুন গোয়ালপাড়ার শফি আলম মিঞার ছেলে। গতকাল বুধবার সকালে র‌্যাব-১৩, সিপিসি-২ নীলফামারীর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সৈয়দ রফিকুল ইসলাম জানান, আটক যুবকসহ জব্দকৃত মাদক ঠাকুরগাঁও সদর থানায় হস্তান্তর করা হয়েছে। জানা যায়, এর আগেও নাহিদ আলম নিউমুনের দোকানে ঠাকুরগাঁও সদর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক দ্রব্য উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ