Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জে সড়কের পাশে ফুটপাত দখল করে গড়ে উঠা অবৈধ দোকান ও বিভিন্ন বে-আইনী স্থাপনার উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। গতকাল সকাল ১১টায় সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কের দিরাই রাস্তা থেকে এই উচ্ছেদ অভিযান শুরু হয়। উচ্ছেদ অভিযান চলে গতকাল সন্ধ্যা পর্যন্ত।
সুনামগঞ্জ সড়ক ও জনপথ অধিদফতরের তথ্য মতে, সড়ক ও জনপথ বিভাগের আওতাধীন সুনামগঞ্জে সড়কের ফুটপাত দখল করে অনেক অবৈধ স্থাপনা গড়ে উঠেছে। ফলে শহরে দেখা দেয় তীব্র যানজট। অবৈধ স্থাপনা সরিয়ে নেয়ার জন্য একাধিকবার সওজের পক্ষ থেকে নোটিশ দেয়া হয়েছিল। কিন্তু কেউই স্বেচ্ছায় অবৈধ স্থাপনা সরিয়ে না নেয়ায়, যানজট নিরসনের লক্ষ্যে গতকাল সকাল থেকে সুনামগঞ্জ সিলেট সড়কের দিরাই রাস্তা থেকে সুনামগঞ্জ জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন নিয়ে অবৈধ স্থাপনার উচ্ছেদ অভিযান শুরু করে সড়ক জনপথ।
অভিযানে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল লতিফ। সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম জানান, যানজট নিরসনে আজকে থেকে শহরে বিভিন্ন জায়গায় উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। এবং উক্ত অভিযান আজ বিকেল ৫টা পর্যন্ত চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ