Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে গৃহবধূর আত্মহত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রামে পরকীয়ার অপবাদ দেয়ায় ক্ষোভে অভিমানে রোজিনা খাতুন নামে এক গৃহবধূ বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্নহত্যা করেছেন। গতকাল বুধবার দুপুরে উপজেলার নগর ইউনিয়নের জালোড়া গ্রামে এ ঘটনা ঘটে। রোজিনা ওই গ্রামের শাহজাহান আলীর স্ত্রী। তবে নিহতের স্বজনদের দাবি, তাকে জোরপূর্বক বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, প্রায় পনের দিন আগে রোজিনার ভাসুর, জা, ননদ ও ননদের স্বামী মিলে প্রতিবেশি এক হিন্দু যুবকের সাথে পরকীয়া সম্পর্ক থাকার অপবাদ দিয়ে তাকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এ ঘটনার পর থেকে তারা রোজিনার সঙ্গে কথাবার্তা না বলাসহ তার বাড়িতে আসা যাওয়া বন্ধ করে দেয়। এতে মানসিকভাবে ভেঙ্গে পড়ে । গতকাল সকালে রোজিনা নিজ শোবার ঘরে ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবন করে। তার গোঙানির শব্দে পথচারীরা বুঝতে পেরে তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তবে নিহতের ছোট ভাই সিরাজুল ইসলাম বলেন, আমার বোনের ভাসুর, জায়েরা মিলে এর আগেও তারা তাকে মিথ্যা অপবাদ দিয়ে মারপিট করেছে। ঘটনার দিন আমার দুলাভাই কাজে গেলে তারাই জোর পূর্বক বোনকে বিষাক্ত ট্যাবলেট খাইয়ে হত্যা করেছে। আমি এ ঘটনার বিচার চাই।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ