Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে স্বামী-স্ত্রীকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার ১

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জে রূপগঞ্জে স্বামী স্ত্রী-সহ তিন জনকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করার মামলার আসামিরা মামলা তুলে নিতে বাদিসহ পরিবারের সদস্যদের হত্যার হুমকি দেয়ার পর অভিযুক্তদের মধ্যে জাহাঙ্গীর হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার কাঞ্চন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জাহাঙ্গীর হোসেন ওই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।  
মামলার বাদি আতিকুর রহমান জানান, একই এলাকার আলমগীর হোসেন বুলবুলের সঙ্গে তার ভাই মিজানুর রহমানের দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত মঙ্গলবার রাতে সন্ত্রাসী আলমগীর হোসেন বুলবুল, আবুল হোসেন, জাহাঙ্গীর, জাকির হোসেন, মোহাম্মদ আলীসহ তাদের লোকজন মিজানুর রহমানকে রাম-দা দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। মিজানুর রহমানের ডাক চিৎকারে আতাউর রহমান ও তার স্ত্রী ইতি বেগম বাঁচাতে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে। আহতদের মুমুর্ষ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আতিকুর রহমান বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ