Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়া পাসপোর্ট অফিসে দুদকের অভিযান, ৩ জনের কারাদণ্ড

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১০:১৫ পিএম

কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে আটক তিনজনকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (২৪ আগস্ট) বিকেল সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দবির উদ্দিন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার চৌড়হাস আদর্শপাড়া সলক আলীর ছেলে রিপন (২৭), চৌড়হাস এলাকার ছরোয়ার হোসেনের ছেলে মহিবুল (৪০) ও সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার আবুল কাসেমের ছেলে দেলোয়ার হোসেন (৪০)।

এদের মধ্যে মহিবুল ও দেলোয়ারকে তিনমাসের কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা জরিমানা ও রিপনকে এক মাসের কারাদণ্ডসহ পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।

এর আগে দুপুরে কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালায় দুদকের একটি দল। এসময় তিনজনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে গেলে বিচারক তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) দবির উদ্দিন বলেন, দুদক কর্মকর্তা তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে নিয়ে এলে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

কুষ্টিয়া আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক জাহিদুল ইসলাম জানান, লোকবল সংকটে কিছু বহিরাগত লোক ঢুকে সুবিধা নেওয়ার চেষ্টা করে। এরসঙ্গে অফিসের কেউ জড়িত নয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ