Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৯:০৪ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে লুৎফর রহমান নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (২৪ আগস্ট) সকালে পৌরসভার ঝিলপাড়া এলাকা থেকে ছুরিকাঘাত অবস্থায় তাকে উদ্ধার করে এলাকাবাসী। উন্নত চিকিৎসার জন্য বগুড়ায় নেয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার সূত্রে জানা গেছে, উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বামনকুড়ি গ্রামের আব্দুল কুদ্দুসের পুত্র মো. লুৎফর রহমান (৩৩) বিভিন্ন হোটেল ও দোকানে কর্মচারীর কাজ করতো। বুধবার সকালে পৌরশহরের ঝিলপাড়া এলাকায় তাকে কে বা কারা ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। এলাকার লোকজন মূমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থা সঙ্কটাপন্ন হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে তার মৃত্যু হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বুলবুল আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ছুরিকাঘাতে মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ