Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তারাকান্দায় ভ্রাম্যমান আদালতে ৪ মামলায় উনচল্লিশ হাজার টাকা জরিমানা

তারাকান্দা (ময়মনসিংহ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৬:৫০ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় ভ্রাম্যমান আদালতের অভিযানে চার মামলায় উনচল্লিশ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ২৪ আগস্ট(বুধবার)দুপুরে তারাকান্দা বাজারে পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে চার ব্যবসায়ীকে উক্ত টাকা জরিমানা করেছেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত এবং তারাকান্দা উপজেলা সহকারী কমিশনার জিন্নাত শহীদ পিংকি ।

জানা গেছে,তারাকান্দায় ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় মোহাম্মদীয়াএগ্রো প্রোঃ মোঃ মোদ্দাসের হোসাইনকে মৎসখাদ্য ও পশুখাদ্যের উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ, মান নিয়ন্ত্রণ, আমদানি, রপ্তানি, বিপণন, বিত্রুয়, বিতরণ, পরিবহন এবং এতদ্‌সংক্রান্ত আনুষঙ্গিক বিষয়াদি সম্পর্কে বিধানকল্পে প্রণীত আইন-২০১০এর আওতায় ৩০ হাজার টাকা,পণ্যের সরবরাহ ও বিতরণে কৃত্রিম মোড়কের ব্যবহারজনিত কারণে সৃষ্টি পরিবেশ দূষণরোধকল্পে বাধ্যতামূলকভাবে পাটজাত মোড়ক ব্যবহার নিশ্চিতকরণ এবং এতদসংক্রান্ত বিষয়ে বিধান প্রণয়নকল্পে প্রণীত আইন -২০১০এর আওতায় দুই ব্যবসায়ীকে ৩ হাজার টাকা করে ৬ হাজার টাকা এবং কৃষিকাজে ব্যবহার্য সার ও সারজাতীয় দ্রব্যাদির উৎপাদন, আমদানী, সংরক্ষণ, বিতরণ, বিপণন, পরিবহণ ও বিক্রয় নিয়ন্ত্রণকল্পে প্রণীত আইন -২০০৬ এর আওতায় একজন ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত এবংতারাকান্দা উপজেলা সহকারী কমিশনার জিন্নাত শহীদ পিংকি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ