Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিরামপুরে ছেলের বউকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুরের এক বছর কারাদন্ড

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ৬:০৭ পিএম

আজ বুধবার, বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের যোগবানি গগ্রামে নিজ পুত্রবধূর ঘরে প্রবেশ করে পুত্রবধূ জোরপূর্বক শ্লীলতাহানির অভিযোগে শ্বশুর নুরুজ্জামান ইসলামকে (৪২) এক বছরের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। স্থানীয় ইউপি সদস্য দছির উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। দণ্ডপ্রাপ্ত আসামির স্ত্রী বিদেশ এবং ছেলে ঢাকায় থাকেন বলেও জানিয়েছেন ইউপি সদস্য।

পরিবারের বরাত দিয়ে ইউপি সদস্য জানান, নুরুজ্জামান একজন অটোরিকশাচালক। মঙ্গলবার গভীর রাতে বাড়িতে ফিরে পুত্রবধূর ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানি করেন। তার চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে। পরে বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার কে বিষয়টি অবহিত করা হলে তিনি তড়িৎ দ্রুত আইনি ব্যবস্থা গ্রহণ করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পরিমল সরকার বলেন, ছেলের বউয়ের শ্লীলতাহানির অভিযোগে নুরুজ্জামানকে আটক করে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে উভয়ের সঙ্গে কথা বলে শ্বশুরের সম্পৃক্ততা থাকায় তাকে এক বছরের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ