Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন আজ

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন আজ। সম্মেলন উপলক্ষে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে করা হয়েছে বলে দলীয় সূত্রে জানা গেছে। দীর্ঘদিন পর এই সম্মেলনকে ঘিরে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করছে।
সম্মেলন স্থলে প্যান্ডেল ও বংশাই রোডে একাধিক তোড়ন নির্মাণ করা হয়েছে। রাস্তায় জাতীয় ও স্থানীয় নেতাদের ছবি দিয়ে রঙ বে-রঙের ব্যানার ফেস্টুন তৈরি করে টাঙ্গানো হয়েছে।
জানা গেছে, দীর্ঘ ৭ বছর পর শনিবার সকাল ১০টায় উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন সদরের বংশাই মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে। উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক মন্ত্রী ও বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব:) মাহমুদুল হাসান। সম্মেলনের উদ্বোধন করবেন টাঙ্গাইল জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফকির মাহাবুব আনাম স্বপন।
বিশেষ অতিথি উপস্থিত থাকবেন টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সভাপতি কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান, সাবেক প্রতিমন্ত্রী বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ, সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এন আই খান, অ্যাডভোকেট খালেদা পান্না, লুৎফর রহমান মতিন, সাইদুর রহমান সাঈদ সোহরাব, মুক্তিযোদ্ধা সাদেক আহম্মদ খান।
প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন, টাঙ্গাইল জেলা বিএনপিসাধারণ সম্পাদক কৃষিবিদ শামসুল আলম তোফ, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ