Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিত্তবানদের মানব কল্যাণে এগিয়ে আসা উচিত -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর এফআইডিসি রোডে মসজিদে সিদ্দিকী আকবর গতকাল বাদ জুমা উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। তিনি ফলক উম্মোচন, মোনাজাত এবং জুমার নামাজ আদায়ের মাধ্যমে আল্লাহর এ পবিত্র ঘর মসজিদটির উদ্বোধন করেন। এসময় মুসল্লি সমাবেশে সিটি মেয়র বলেন, যাদের অর্থায়ন এবং সহযোগিতায় আল্লাহর ঘর তৈরি হয়েছে তারা খুবই ভাগ্যবান।
আল্লাহর পথে, আল্লাহর জন্য এবং মানুষের কল্যাণে যারা কাজ করে, তাদেরকে দুনিয়ার মানুষ মনে রাখে উল্লেখ করে তিনি বলেন, ভালো কাজের ফল হিসেবে আল্লাহ তায়ালা রোজ হাশরের দিন তাদের জন্য বেহশত নির্ধারিত রাখবেন। মেয়র বিত্তবান সকলকে আল্লাহকে রাজী করার জন্য মানুষের কল্যাণে কাজ করার আহ্বান জানান।
মসজিদ কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি সৈয়দ মোহাম্মদ লোকমান মুসল্লি সমাবেশে সভাপতিত্ব করেন। এতে মসজিদ কমিটির সেক্রেটারি এস এম ফারুক হাসান, কাউন্সিলর মোহাম্মদ আজম, মুজিবুর রহমান, মোহাম্মদ সাজ্জাদ, এস এম ফরহাদ হোসেন, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান, মেয়রের সহকারী একান্ত সচিব রায়হান ইউসুফ, মো: বেলাল, আ ন ম শহিদুল ইসলাম বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ