Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরিদপুরে স্ত্রীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

ফরিদপুর সদর উপজেলায় মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শহরের অম্বিকাপুর খাদ্যগুদাম-সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত সাজেদা বেগমের স্বামী লালন মোল্লাকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কোতোয়ালি থানার এসআই জগন্নাথ জানান, স্বামী লালন নিজেই প্রতিবেশীকে খবর দিয়ে তার স্ত্রীকে হত্যার কথা বলেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ দুপুর ১২টার দিকে লাশ উদ্ধার করে। এ সময় লাশের পাশেই স্বামী বসেছিল। ঘটনাস্থল থেকে এ সময় তারা হত্যার কাজে ব্যবহৃত একটি লোহার তৈরি ছেনি ও হাতুড়ি উদ্ধার করে। পুলিশ জানায়, তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে সে তার স্ত্রীর মাথার বাম কানের পাশে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথার ভেতরে ঢুকিয়ে দেয়। কয়েকবার এ রকমভাবে আঘাত করে তার মৃত্যু নিশ্চিত করে। পেশায় অটোরিকশাচালক লালন মোল্লার বাড়ি ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী এলাকায়। তার স্ত্রী সাজেদার বাড়ি ফরিদপুর সদরের চাঁদপুর ইউনিয়নের ভারদি এলাকায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ