Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে গ্রেনেড হামলার প্রতিবাদে দোয়া মাহফিল অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৯:৩০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপুরে এ দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।

সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, সাদিপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ আ. রশিদ মোল্লা। সভায় বিশেষ বক্তা ছিলেন, সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ মো. রফিকুল ইসলাম নান্নু।

অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধু ও ২১ই আগস্টে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন। বক্তারা বলেন, বিএনপি ও জামায়াত নেতাদের কারণেই ২১ই আগস্টের হামলা হয়েছিল। আমরা এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী ও মোগড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম সাগর, সাদিপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক চায়েল মোল্লা, সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ওবায়দুল্লাহ বাদল, যুবলীগ নেতা আকিবুর, নাজমুল, যুবলীগ নেতা মোস্তফা কামাল, যুবলীগ নেতা নুর ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ