Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরের প্রবীণ চিকিৎসক শাহাদাতের হাসপাতালে মৃত্যু নার্সিং হোমের ম্যানেজার গ্রেফতার

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সবাদদাতা : শেরপুর জেলা শহরের প্রবীন চিকিৎসক পারভীন নার্সিং হোমের প্রতিষ্ঠাতা আহত ডা: শাহাদত হোসেন গতকাল ঢাকার সমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার এ হত্যাকান্ডে ওই নার্সিং হোমের ম্যানেজার বিপ্লবকে পুলিশ গ্রেফতার করেছে।
পুলিশ সূত্রে জানা গছে, গত ২৮ নভেম্বর সন্ধ্যায় শেরপুরের ওই প্রবীণ চিকিৎসকের ছেলেদের সাথে পারভীন নার্সিং হোমের ম্যানেজার বিপ্লবের হিসাব ও টাকা পয়সা নিয়ে ঝগড়া শুরু হয়। ঝগড়া থামাতে তিনি সেখানে গেলে ম্যানেজারের ধাক্কায় মাথায় আঘাত পেয়ে গুরুতর ভাবে আহত হন। পরে তাকে প্রথমে শেরপুর জেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি হলে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়। পরে তাকে ঢাকার সমরিতা হাসপাালে ভর্তি করা হয়। সেখানেই গতকাল তার মৃত্যু হয়। তাকে শেরপুরে আনা হলে তার লাশ শুক্রবার রাতে ময়নাতদন্ত করা হয়। পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে ওই ম্যানেজার বিপ্লবের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ