Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর আকস্মিক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৫:৪০ পিএম

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন ভারতীয় অভিনেত্রী সোনালি ফোগত। সোমবার (২২ আগস্ট) মাত্র ৪১ বছর বয়সেই জীবন প্রদীপ নিভে গেলো ‘বিগ বস ১৪’ খ্যাত ও রাজনীতিবিদ সোনালির। ভারতীয় সংবাদ মাধ্যমগুলো বলছে, সহকর্মীদের সঙ্গে ভারতের পর্যটন নগরী গোয়ায় ভ্রমণে গিয়েছিলেন সোনালি। সোমবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানে তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর পুলিশ কর্মকর্তারাও নিশ্চিত করেছেন।

এদিকে মৃত্যুর মাত্র কয়েক ঘণ্টা আগেও ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন সোনালী। সেখানে তাকে বেশ প্রাণবন্ত দেখা গেছে। এমনকি তার টুইটার প্রোফাইল ছবিও পরিবর্তন করেছিলেন। তার অকাল মৃত্যুর খবরে শোকের ছায়া নেমেছে ভক্তদের মনে।

২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় সোনালির। এর পর হরিয়ানি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাকে। বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি। ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশ’-এ অভিনয় করেছেন সোনালি। ছোটপর্দায় সোনালি ফোগতকে শেষবার দেখা গিয়েছিল ‘বিগ বস ১৪’-এ। তিনি একজন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে প্রবেশ করে ব্যাপক জনপ্রিয় হন।

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় ছিলেন সোনালি। রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসেবেই বেশি পরিচিত ছিলেন সোনালি। প্রথমে কংগ্রেসে থাকলেও পরে বিজেপিতে যোগ দেন সোনালি। ২০১৯ সালে হরিয়ানা নির্বাচনে বিজেপির পক্ষে থেকে বিধানসভা নির্বাচনে লড়েছিলেন সোনালি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ