Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফের বড়পর্দায় চুক্তিবদ্ধ মোশাররফ করিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২২, ৫:২৯ পিএম

দীর্ঘ ক্যারিয়ারে নানামাত্রিক চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মোশাররফ করিম। সোমবার (২২ আগস্ট) ছিল এই অভিনেতার জন্মদিন। বিশেষ এই দিনে ভক্ত ছাড়াও অভিনয়শিল্পী, নির্মাতা ও সংশ্লিষ্টরা সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে পরিচালক নিয়ামুল জানালেন মোশাররফ করিমের নতুন সিনেমার তথ্য।

মোশাররফ করিমের সঙ্গে নিজের একটি ছবি প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়ামুল লিখেছেন, “এবার তিনি বৈদ্য হবেন। আপনার মনের অসুখে দাওয়াই দিবেন, আর গোপন রোগের জন্য আছে স্পেশাল সালসা, ফুরফুরে মন, শরীর ফিট; আপনি হিট । ‘বৈদ্য’ একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। শুভ জন্মদিন প্রিয় মানুষ।”

এ প্রসঙ্গে নিয়ামুল বলেন, “আমার নতুন সিনেমার নাম ‘বৈদ্য’। এতে মোশাররফ করিম চুক্তিবদ্ধ হয়েছেন। আমি সাধারণত সিনেমা নির্মাণ করে তারপর জানাই। কিন্তু মোশাররফ করিমের জন্মদিন উপলক্ষে আবেগে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি। আমরা শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানাব।”

‘কাঠবিড়ালী’র নির্মাতা জানান, ড্রামা ও থ্রিলারের মিশেলে এগিয়ে যাবে সিনেমাটির গল্প। নভেম্বর-ডিসেম্বরের দিকে চলচ্চিত্রটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এটি নিয়ামুলের তৃতীয় ছবি।

উল্লেখ্য, মোশাররফ করিম ১৯৯৯ সালে টিভিতে আত্মপ্রকাশ করেন। তবে আলোচনায় আসেন ‘ক্যারাম’ নাটকে অভিনয় করে। এরপর তাকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। মুক্তির অপেক্ষায় রয়েছে মোশাররফ করিম অভিনীত অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ