Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে মুন্নির মেরুদন্ড কেটে দেয়া সেই বখাটে গ্রেফতার

| প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাইয়ে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ফারজানা আক্তার মুন্নি নামের এক তরুণীকে মেরুদ- কেটে দেয়া যুবক বখাটে মোজাম্মেল (২৫) অবশেষে গ্রেফতার হয়েছেন। ঘটনার পর থেকে দীর্ঘ ৫ মাস পালিয়ে থাকলেও আইনের হাত থেকে শেষ রক্ষা হয়নি তার। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) গভীর রাতে চট্টগ্রামের কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ ‘এমবি উনিশা’ থেকে গ্রেপ্তার করা হয়েছে।  মুন্নিকে কুপিয়ে আহত করার ঘটনায় তার পিতা জাফর আহাম্মদ বাদী মিরসরাই থানায় একটি মামলা (নং ২) দায়ের করেছিল। গ্রেফতারকৃত মোজাম্মেল উপজেলার গড়িয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র।
মীরসরাই থানার জ্যেষ্ঠ উপ-পরিদর্শক শফিকুল ইসলাম পিপিএম জানান, ঘটনার পর থেকে মোজাম্মেল এলাকা ছেড়ে জাহাজে চাকরি নেয়। অনেক কষ্টে গোপন সংবাদের ভিত্তিতে পিবিআইর ( পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো) সহযোগিতায় বৃহস্পতিবার রাতে কর্ণফুলী নদীতে অবস্থিত জাহাজ এমবি উনিশা থেকে আটক করেছি। আজ শুক্রবার তাকে আদালতে হস্তন্তার করা হয়।
মুন্নির বাবা জাফর আহমেদ ও মা রিজিয়া বেগম জানান, আমরা চাই এই অবিচারের উপযুক্ত বিচার এবং আমার মেয়ে জীবন রক্ষা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ